ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

অন্যত্রে বিয়ে ঠিক হওযার জেরে: ,

প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহত্যা

রাউজান প্রতিনিধি :: প্রেমিকা অন্নেষা চৌধুরীর (২০) বিয়ের দিনক্ষণ ঠিক হয়েছে। বিয়ে হবে ১০ মার্চ। কিন্তু এই বিয়ে মেনে নিতে পারছিলেন না প্রেমিক জয় বড়ুয়া (২৪)।  রোববার সন্ধ্যায় একটি পরিত্যক্ত ঘরে প্রেমিকাকে ডেকে নিয়ে রাগে ক্ষোভে তিনি ছুরি চালান অন্নেষার গলায়। মৃত্যু নিশ্চিত করার পর একই কক্ষে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে রাউজানের পাহাড়তলী ইউনিয়নের মহামুনি গ্রামে।

এলাকার জনসাধারণ ও পুলিশ সূত্রে জানা যায়, খুন হওয়া অন্নেষা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মহামুনি গ্রামের রণজিৎ চৌধুরী বাবলুর কন্যা। আর জয় পার্শ্ববর্তী ৮ নং ওয়ার্ডের নিলেন্দু বড়ুয়ার পুত্র।

স্থানীয়রা জানিয়েছেন, জয় এসএসসি পাস করে চাকরির সন্ধানে ছিলেন। বেকার থাকায় বাড়ির সামনে থাকা তার বাবার চায়ের দোকানে সময় দিতেন। অন্নেষা নোয়াপাড়া কলেজে স্নাতক প্রথম বর্ষে পড়তেন। তবে এক বছর আগে কলেজে যাওয়া ছেড়ে দেন। ওই সময় থেকে পাড়ায় টিউশনি করতেন। গতকাল সন্ধ্যায় টিউশনি শেষ করে অন্নেষা বাড়ি ফিরছিলেন। এ সময় জয় তাকে ডেকে নিয়ে যান সুব্রত বড়ুয়ার ঘরে। তিনি শহরবাসী হওয়ায় তার ঘরে কেউ থাকেন না।

সন্ধ্যার পর জয় বড়ুয়ার বোন জুই বড়ুয়া জয়কে খুঁজতে বের হন। ওই সময় ওই ঘরের ভেতর গোঙানির শব্দ শুনতে পান। তিনি ব্যাপারটি জানালে স্থানীয় লোকজন ঘরে প্রবেশ করে। তারা যে কক্ষে ছিল সে কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল। এরপর দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে মেঝেতে পড়ে আছে অন্নেষার নিথর দেহ। গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন জয়। রশি কেটে নিচে নামানোর পর দেখে জয়ের মৃত্যু হয়েছে।
জানা যায়, অন্নেষার গলায় ছুরির কাটা দাগ রয়েছে। তার লাশের পাশে ছিল ছোট একটি ছুরি।

খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন ঘটনাস্থলে যান। খবর দেন পুলিশকে। রাত ১০টার দিকে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি জানান, ঘটনার রহস্য উদঘাটনে তারা তৎপর আছেন। সকলের সঙ্গে কথা বলছেন।

 

পাঠকের মতামত: